Friday, April 12, 2013

রসবতী মা super

 রসবতী মা



আমার নাম শরমা, এখন বয়স ৪০ বছর, আমার স্বামী মারা যায় যখন আমার বয়স২৮আমার একমাত্র ছেলে বাইরে থাকে, তার বয়স ১৮ আর কলেজে ফার্স্ট ইয়ারে পড়েছেলেটা দেখতেখুব সুন্দর আর হ্যান্সাম,আমার এক মেয়ে আছে যার বিয়ে হয়ে গেছেএই বয়সেও আমার শরীরের গঠন খুব ভাল, সেক্সিআমি লম্বা ৫আর শরীরের মাপ ৩৮৩০-৪০আমি সবসময় হালকা কালারেরপাতলা শাড়ি আর হাত কাটা ব্লাউজ পড়িআর নাভির নিচে শাড়ি পড়িআমি যখন বাইরে বেরহই লোকজন আমার বুকের দিকে আর আমার নাভির দিকে কামনা নিয়ে তাকায়অনেকে আবার আমারপিছে পিছে চলে আমার পাছার দুলুনি দেখেমাঝে মাঝে কমেন্ট শুনতে পাই, “ কি খাসামালআমার মনে হয় তারা যেন তাদের চোখ দিয়ে আমার শরীরকে গিলে খাচ্ছেআমারএরকম কামুক দৃষ্টি দেখতে ভালো লাগেকিন্তু আমার সত্যি একজন চাই যে আমার দেহেরজ্বালা মিটাতে পারবেআমি খুব কামুকী মহিলা, আমি সেক্সের গল্প পড়তে ভালবাসি, আরবাসায় ব্লু ফিল্ম দেখিআমি আমার আঙ্গুল ভোদায় ঢুকিয়ে উংলি করে দেহের জ্বালামিটাইমাঝে মাঝে কলা, গাজর, শসা, বেগুণ যা সামনে থাকে তাই ভোদার ভিতর ঢুকিয়েকরিকিছুদিন আগে আমার ছেলে অঞ্জন বাড়িতে এলএকদিন আমি বাজার থেকে বাসায় ফিরলাম অঞ্জন একা বাসায় ছিলআমার কাছে বাহিরেরদরজার চাবি ছিল, তাই আমি নক না করে চাবি দিয়ে দরজা খুলে ভিতরে ঢুকলামআমি দেখলামঅঞ্জনের ঘরের দরজা আধা খোলা আমি উকি মেরে ভিতরে তাকালামআমি তো ঘরের ভিতর চোখ রেখেঅবাক হয়ে দেখলাম, অঞ্জন আমার একটা সেক্সের গল্পের বই এক হাতে ধরে অন্য হাতে ধন ধরেহস্তমৈথুন করছেঅঞ্জনের ধনটা একটু বড় মনে হলঅঞ্জনের কোনদিকে খেয়াল নেই আমিযে বাসায় এসে গেছি বুঝতে পারল নাঅঞ্জনের ধনটা দেখে ইচ্ছে করছিল গিয়ে হাত দিয়েধরে অনুভব করি, কিন্তু সাহস হল না ভিতরে ঢুকতেআমি তারাতারি বাথরুমে গিয়ে ভোদায়আঙ্গুল ঢুকিয়ে খেচে রস বের করে শরীর ঠাণ্ডা করলামবিকালে আমি অঞ্জনকেজিজ্ঞাসা করলাম, পড়াশুনা কেমন চলছে, কোন অসুবিধা হচ্ছে কিনাঅঞ্জন বলল, নানা আম্মু কোন অসুবিধা নাই, আমার অনেক মজা লাগছে অনেক দিন পর বাড়ীতে এসেআমি মনে মনে বললাম, মজা তো লাগবেই আমার সেক্সের বই পড়ে আর হাত মেরে ভালই মজা করছসেদিন রাত্রেআমি ঘুমাতে পারলাম না, চোখ বুঝলেই ছেলের শক্ত আর মোটা ধনটা ভেসে উঠেপ্রায় ১ঘণ্টা শুয়ে থাকার পর কিছুটা দ্বিধা দ্বন্দ্ব নিয়ে অঞ্জনের ঘরে গেলামঘরের ডিম লাইটজ্বলছে আর অঞ্জন গভির ঘুমেঅঞ্জনের লুঙ্গি হাটুর উপরে উঠে আছে, এতে করে ধনটা দেখাযাচ্ছে আধা শক্ত হয়ে আছেমনে হয় স্বপ্নে কারো সাথে সেক্স করছে

আমি আস্তে আস্তে সাহস করে ওর ধনটা হাত দিয়ে ধরলাম, আর আমার হাতলাগতেই ওর ধনটা আস্তে আস্তে শক্ত হয়ে বেরে উঠে একদম বাশের মত দাড়িয়ে রইলকত বড়আর মোটা এই বয়সে এত বড় ধন উহ আমার শরীর কাপতে লাগলআমার স্বামীর ধন এটার অর্ধেকছিলআমি আর কিছু না ভেবে অঞ্জনের ধন মুখে নিয়ে চুষতে লাগলামপ্রায় ১৫মিনিট চোষার পর ছেলের ধন কেঁপে উঠে গলগল করে মাল বের হয়ে আমার মুখ ভরে দিলআমিপুরাটা গিলে ফেললামআমি অঞ্জনের দিকে তাকালাম জেগে উঠল কিনা, দেখলাম এখনওগভির ঘুমে, আসলে ঘুমাচ্ছে না অভিনয় করছে? আমি আমার রুমে এসে শুয়ে ঘুমিয়েপড়লামপরের দিন সকালে যখন অঞ্জনের সাথে দেখা হল আমার মনে হল অঞ্জন যেন কিছুবলতে চাইছেআর প্রথম বার লক্ষ্য করলাম অঞ্জন আমার শরীরের দিকে নজরদিচ্ছেআমি বললাম চল বাবা, আজকে একটা মুভি দেখি হলে গিয়েঅঞ্জন খুব খুশী হলদুপুরে খাওয়া দাওয়া করে আমরা রেডি হলাম মুভি দেখতে যাওয়ার জন্যআমি আজ সবসময়ের থেকে একটু বেশী নিচে শাড়ির গিট বাধলামআমি দেখছি অঞ্জনের চোখ বার বারআমার নাভির দিকে যাচ্ছেআমি বললাম, কি রে? এমন করে কি দেখছিস?

অঞ্জন বলল, আম্মু এখনও তুমি অনেক সুন্দরী
আমি শুধু হাসলাম, মুখে কিছু বললাম নাএরপরএকটা রিক্সায় চড়ে মুভি হলে গেলামরিক্সায় একে অপরের শরীরের সাথে ছোঁয়া লাগলআমি খুব উপভোগ করলামমুভি দেখার সময় আমি অঞ্জনের হাত শক্ত করে চেপে ধরে রইলাম, দুজনেই খুব উত্তেজিতঅঞ্জন এক হাত আমার বুকের সামনে রাখল, এতে আমার দুধ ওর হাতেলাগছিল, আমি কিছু না বলে ছেলে কি করে তা দেখতে লাগলামঅঞ্জনও আমার থেকে কোনবাধা না পেয়ে এবার ব্লাউজের উপর দিয়ে আমার দুধ টিপতে লাগলআমার দুধের বোটানাড়তে লাগলআমার শরীর অবশ হয়ে আরাম পেতে লাগল, আমারও ভালো লাগছিলআমার দুধেরবোটা আস্তে আস্তে শক্ত আর বড় হয়ে উঠলঅঞ্জন দুই আঙ্গুলের মাঝে নিয়ে আমার বোটাটিপতে লাগল, মুচড়াতে লাগল

কিছুক্ষন এভাবে দুধ নিয়ে খেলে অঞ্জন এবার হাত নিচে আমার পেটের উপর রাখল, তারপর একটাআঙ্গুল দিয়ে আমার নাভির গর্তে খোঁচা মারতে লাগলএরপর হাত আর একটু নিচে নামিয়েআমার ভোদার উপরের দিকের বালে হাত বুলাতে লাগলএরপর আরও নিচে নামিয়ে একটা আঙ্গুলআমার ভোদার ভিতর ভরে ভোদার ঠোটে ঘষতে লাগলআমার শরীর দিয়ে যেন আগুণ বের হচ্ছিল, আমার পক্ষে আর চুপ করে থাকা সম্ভব হচ্ছিল নাআমি অঞ্জনের কানে ফিসফিস করেবললাম, বাবা চল বাসায় চলে যাইআমি উঠে আমার শাড়ি ঠিক করে মুভি হল থেকে বেরিয়েএলাম, অঞ্জনও আমার পিছু পিছু চলে এলরিক্সায় বসে আমি ওর ধনের উপর হাত রাখলামঅঞ্জনওআমার থাইয়ে হাত রেখে টিপতে লাগল

 


বাসার ভিতর ঢুঁকেই আমি দরজা ভালো করে বন্ধকরে দিলামছেলেকে জোরে জড়িয়ে ধরে ওর ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগলামআমি আমারশাড়ি, ব্লাউজ, আর পেটিকোট খুলে ফেললামআমি এখন শুধু আমার কালো ব্রা আর প্যানটিপড়ে নিজের ছেলের সামনে দাঁড়ালামদুজনেই উত্তেজিত অঞ্জন আমাকে ধরে বেডরুমে নিয়েআসলআমি অঞ্জনের জামা কাপড় খুলে ফেললামঅঞ্জন ব্রার উপর দিয়ে আমার দুধ টিপতেলাগল, এরপর প্যানটির উপর দিয়ে ঠিক ভোদার দুই ঠোটের মাঝে ওর নাক ঘষতে লাগলমনেহচ্ছে অঞ্জনের আমার ভোদার গন্ধ ভালো লাগছেএরপর অঞ্জন আমার ব্রা আর প্যানটি খুলে ফেললআমরা দুজন এখন পুরাপুরি নগ্নঅঞ্জন কিছুক্ষন আমার নগ্ন সেক্সি শরীরের দিকে চেয়েরইলঅঞ্জনের ধন শক্ত লোহা হয়ে দাড়িয়ে আছে, আমার দুধের বোটাও শক্ত হয়ে আছে, দুজনের চোখে মুখে কামনা ভরাঅঞ্জন আমার ৩৮ সাইজের দুধ নিয়ে টিপতে লাগল, মুখেভরে চুষতে লাগলআমি অঞ্জনের মুখে দুধ চেপে ধরলাম, বললাম খেয়ে ফেল সোনা আমার আমারদুধ বের করে দে আমার দুধ খেয়ে খেয়ে শক্তি বাড়াআমি একহাতে অঞ্জনের শক্ত ধন ধরেটিপতে লাগলাম আর আগে পিছে করে খেঁচতে লাগলামছেলের ধন যেন মায়ের হাতের ছোঁয়া পেয়েআরও বড় আর শক্ত হয়ে উঠলআমরা ঘুরে গিয়ে ৬৯ পজিশনে গিয়ে আমি অঞ্জনের ধনমুখে ভরে চুষতে লাগলাম আর অঞ্জন আমার থাই আমার ভোদা চুষতে লাগলঅঞ্জনের খসখসে জিহ্বাআমার ভোদার ভিতর আগুণ জ্বেলে দিলআমি যেন স্বর্গে ভাসছি এত সুখ আর আগে কোনদিন পাইনাইআমি বললাম, “হ্যাঁ হ্যাঁ অঞ্জন সোনা আমার আরও জোরে চোষ, আমার সারা শরীর চোষেচোষে খেয়ে ফেলআমার স্বামিও আমাকে এত সুখ আর আনন্দ দিতে পারে নাইআমারস্বামী কখনও আমাকে চুষে দেয় নাইনিজের ছেলে আজ আমার ভোদা চুষে আমাকে পাগল করা সুখ দিলকিছুক্ষনের মধ্যে আমি অঞ্জনের মুখে আর অঞ্জন আমার মুখে মাল বের করলআমরা কিছুক্ষনচুপচাপ শুয়ে রইলামআমি অঞ্জনের ধন নিয়ে আর অঞ্জন আমার ভোদায় হাত দিয়ে নাড়াচাড়াকরতে লাগলামআমার মনে হতে লাগল আমি যেন আমার যৌবনে ফিরে এসেছিআমি বললাম, বাবা এবার আমাকে চুদবিঅঞ্জন বলল, হ্যাঁ আম্মু তোমাকে চুদবঅঞ্জনের ধন আবার শক্তহয়ে উপর নিচে দুলছেআমি আমার পা ফাক করে আমার পাছার নিচে বালিশ দিয়েবললাম, আয় বাবা এবার মাকে চোদ, আমার এই ভোদা আজ তোর
অঞ্জন বলল, হ্যাঁ আম্মু আজ তোমাকে আমি চুদব, এই ভোদা আমার এই পাছা শুধু আমার, এই দুধআমার এই পুরা শরীর আমারঅঞ্জন আমার দুধ টিপতে লাগল, আমার দুধ মুখে নিয়ে চুষতে লাগলএরপর আমার ভোদা চাঁটতে লাগল, আমার ভোদার ঠোটে ভোদার বিচিতে হাল্কা কামড় দিতেলাগলআমি পাগল হয়ে উঠলামআমি আর সহ্য করতে পারছিলাম নাআমি চিৎকার করেবললাম, অঞ্জন সোনা আমার আমাকে আর কষ্ট দিস না, জলদি তোর ধন ঢুকা বাবা, আমি আর থাকতেপারছি না আমি মরে যাব তোর ধন না ঢুকলেঅঞ্জন এবার ওর ধন আমার ভোদার মুখে ফিট করেজোরে এক ধাক্কা মারলপক করে একটা শব্দ হয়ে আমার ভোদার ভিতরে ঢুকল, আমি একটু ব্যথাপেলামআজ প্রায় ১২ বছর পর আমার ভোদায় ধন ঢুকলআমি ব্যথায় উউউউ আহাহা উহউম মাগো আস্তে আস্তে ঢুকা বাবাঅঞ্জন আমার কথায় কোন কর্ণপাত না করে ধন জোরে জোরেধাক্কা মেরে ঢুকাতে আর বের করতে লাগলকিছুক্ষনের ভিতর আমারও মজা লাগতে শুরু করলআমিও কোমর তোলা দিয়ে ওর ঠাপের সাথে তাল মিলাতে লাগলামআর চিৎকার করে বললাম, উঃ উঃউঃ আঃ আঃ আঃ মা, অঞ্জন অনেক মজা লাগছে আরও জোরে বাবা আরও জোরে, আমার ভোদা ফাটাইয়া দেবাবাঅঞ্জন বলল, আম্মু মজা লাগছে তোমার, আমার ধন তোমার ভোদার ভিতর ঢুকে অনেকখুশীএভাবে আমার নিজের গর্ভজাত ছেলে প্রায় ২০ মিনিট আমাকে চুদে আমার ২ বার মাল বের করে আমার ভোদারভিতর ওর মাল ফেললআমার বুকের উপর শুয়ে রইল, আমি আমার দুই হাতে রত্নকে জরিয়ে ধরেরইলাম১০ মিনিট পর অঞ্জন আবার আমাকে চুমা দিতে লাগল, আর ওর ধন আবার শক্ত হয়গেলআমি অঞ্জনের ধন হাতে ধরে বললাম, কিরে সোনা আবার শক্ত হয়ে গেছে? এই বলে আমি ওরধন উপর নিচে করে খেচতে লাগলামঅঞ্জন বলল, হ্যাঁ আম্মু, তবে এবার পিছন দিয়েতোমার পুটকির ছেদাতে ঢুকাবতোমার পাছা দেখলে মাথা ঠিক রাখতে পারি নাআমি ওর ইচ্ছামত পাছা ওর দিকে দিয়ে ঘুরে শুলামআমি ব্লু ফ্লিমে পুটকিতে ঢুকাতে দেখেছিকিন্তুবাস্তবে আমি কখনও করি নাইআমি চিন্তা করতে লাগলাম এত বড় আর মোটা ধন আমারছোট পুটকির ছেদায় কিভাবে ঢুকবেকিন্তু আমার পাছা অনেক বড় যে কেউ দেখলেই টিপতেচাইবেআমি বললাম, অঞ্জন বাবা তোমার এত বড় আর মোটা ধন আমার পুটকিতে কিভাবেঢুকবে?

অঞ্জন বলল, আম্মু তুমি ভয় পেও না, আমি সব ঠিক করে করবআমিবললাম, তোর যা ভাল লাগে কর সোনা, আজকে তুই আমাকে অনেক সুখ দিয়েছিসএরপর অঞ্জন আমাকেচার হাত পায়ে ভর দিয়ে কুকুরের মত করে দিল, তারপর আমার পিছনে এসে আমার পুটকির ছেদাচাঁটতে লাগলঅঞ্জন তার থুতু দিয়ে আমার পুটকি ভিজাতে লাগলআমার ওর চাটা মজা লাগতেলাগলঅঞ্জন ওর ধন আমার পুটকির ছেদায় ফিট করে আস্তে আস্তে চাপ দিতে লাগলঅঞ্জনতার দুই হাত আমার বগলের তলা দিয়ে ঢুকিয়ে আমার দুধ টিপতে লাগলআর তার ধন আমারপুটকিতে ঢুকিয়ে ঠাপ মারতে লাগলআমি ব্যাথায় ককিয়ে উঠলাম, অঞ্জন বাবা আমাকে ছেরেদে আমার অনেক ব্যাথা লাগছেঅঞ্জন আমার কোন কথা শুনল না বলল, আম্মু আস্তে আস্তেসব ঠিক হয়ে যাবে, তোমার মজা লাগবেএবার অনেক সহজভাবে অঞ্জনের ধন আমার পুটকিতে ঢুকছেআর বের হচ্ছেসত্যি এবার আমার মজা লাগতে শুরু করছে, আমিও বলতে লাগলাম, অঞ্জন হ্যাঁ হ্যাঁ বাবা জোরে, আরও জোরে আমার পুটকিমার, তোমার ধন দিয়ে আমাকে চুদে আমার পুটকি মেরে আমাকে মেরে ফেলঅঞ্জন উবু হয়ে আমারপিথে শুয়ে আমার পুটকি মারছে আর এক আঙ্গুল আমার ভোদায় ঢুকিয়ে আমার ভোদা খেচতেলাগলআমি একসাথে দুই মজা নিতে লাগলামএভাবে প্রায় ১০ মিনিট এর মধ্যে আমি দুইবারমাল খসালামএরপর ছেলেও আমার পুটকিতে মাল ডেলে দিলএরপর অঞ্জন আমার ভোদা চুশেআমার মাল খেয়ে নিলএরপর থেকে ছেলে যতদিন ছিল আমাকে সব রকম ভাবে চুদে মজাদিয়েছে
 
 
 

No comments:

Post a Comment